ক্রিশ্চিয়ানো রোনালদো: এরিক টেন হ্যাগ বলেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ডকে পরিণতি ভোগ করতে হবে

Cristiano Ronaldo’s behavior is “unacceptable”: Micah Richards

ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার এরিক টেন হ্যাগ বলেছেন, বুধবার টটেনহ্যামের বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোনালদো বিকল্প হিসেবে মাঠে নামতে অস্বীকার করার পর “পরিণাম হতে হবে”।

37 বছর বয়সী রোনালদো ইউনাইটেডের 2-0 ব্যবধানে জয়ের 89তম মিনিটে বেঞ্চ ছেড়ে টানেলের নিচে হাঁটার পরে পুরো সময়ের আগে ওল্ড ট্র্যাফোর্ড ত্যাগ করেন।

চেলসিতে শনিবারের খেলায় তাকে বাদ দেওয়া হয়েছে এবং একাই প্রশিক্ষণ নিচ্ছেন।

রোনালদো আসতে অস্বীকৃতি জানিয়েছেন কিনা সরাসরি জানতে চাইলে টেন হ্যাগ বলেন, “হ্যাঁ।”

রোনালদো ‘মুহুর্তের উত্তাপ’কে দায়ী করেছেন

তিনি যোগ করেছেন যে পর্তুগাল আন্তর্জাতিক প্রাক-মৌসুমে রায়ো ভ্যালেকানোর বিপক্ষে প্রীতি ম্যাচের অর্ধেক সময়ে একই কাজ করার পরে, তিনি অনুভব করেছিলেন যে তাকে অভিনয় করতে হবে।

টেন হ্যাগ বলেন, “আলোচনা ক্রিশ্চিয়ানো এবং আমার মধ্যে। বিবৃতিটি পরিষ্কার। বিবৃতিতে এটিও রয়েছে যে তিনি দলের একটি গুরুত্বপূর্ণ অংশ থাকবেন,” টেন হ্যাগ বলেছেন।

“আমি ম্যানেজার, আমি এখানকার সংস্কৃতির জন্য দায়ী। আমাকে মান ও মান নির্ধারণ করতে হবে এবং সেগুলো নিয়ন্ত্রণ করতে হবে। আমরা একটি দলে আছি।

“রেয়ো ভ্যালেকানোর পরে, আমি বলেছিলাম এটা অগ্রহণযোগ্য, কিন্তু এটা শুধু সে নয়। দ্বিতীয়বার এর পরিণতি হতে হবে। সেটাই হয়েছে।

“আমরা আগামীকাল তাকে মিস করব, এটি আমাদের এবং স্কোয়াডের জন্য একটি মিস, তবে আমি মনে করি এটি গ্রুপের মনোভাব এবং মানসিকতার জন্য গুরুত্বপূর্ণ এবং এখন আমাদের চেলসির দিকে মনোনিবেশ করতে হবে – এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ।”

রোনালদোর ক্রিয়াকলাপ ব্যাপকভাবে সমালোচিত হয়েছে, ম্যাচ অফ দ্য ডে উপস্থাপক গ্যারি লিনেকার তাদের “অগ্রহণযোগ্য” বলে অভিহিত করেছেন যখন প্রাক্তন ইউনাইটেড গোলরক্ষক পিটার শ্মিচেল বলেছেন যে এই প্রথমবার তিনি খেলোয়াড়ে “হতাশ” হয়েছিলেন।

বৃহস্পতিবার, রোনালদো বলেছিলেন যে “মুহূর্তটির উত্তাপ” তার কাছে ছিল, যদিও তিনি ক্ষমা চাওয়া থেকে বিরত ছিলেন।

তিনি এই মরসুমে আটটি প্রিমিয়ার লিগের উপস্থিতিতে মাত্র একটি গোল করেছেন এবং নিউক্যাসলের সাথে রবিবারের 0-0 হোম ড্রতে প্রতিস্থাপিত হওয়ায় তার অসন্তুষ্টিও দেখিয়েছেন।

ইউনাইটেড শনিবারের খেলায় স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির চেয়ে এক পয়েন্ট পিছিয়ে পঞ্চম স্থানে এবং টেন হ্যাগ বলেছে যে তার খেলোয়াড়রা এই সপ্তাহের নাটকে বিভ্রান্ত হবে না।

“এটি শীর্ষ ফুটবলে খেলার অংশ,” তিনি বলেছিলেন।

“গুজব এবং গোলমাল আছে এবং আপনি বিভ্রান্ত হতে পারবেন না, আপনাকে চাকরিতে থাকতে হবে এবং ফলাফল পেতে হবে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping
0