ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন যে তিনি ক্লাবের দ্বারা “বিশ্বাসঘাতকতা” অনুভব করছেন

Cristiano Ronaldo says he feels betrayed by Manchester United.

ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো বলেছেন যে তিনি ক্লাবের দ্বারা “বিশ্বাসঘাতকতা” বোধ করছেন

ম্যানেজার এরিক টেন হ্যাগকে সম্মান করেন না এবং তাকে জোর করে বের করে দেওয়া হচ্ছে। রোনালদো, 37, আগস্টে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি ওল্ড ট্র্যাফোর্ডে তার জীবনের সংস্করণটি চ্যাম্পিয়ন্স লিগে খেলা একটি ক্লাবে স্থানান্তর করতে ব্যর্থ হওয়ার পরে, যেমনটি তিনি আশা করেছিলেন। তিনি এখন টকটিভির জন্য পিয়ার্স মরগানের সাথে একটি সাক্ষাত্কারে কথা বলেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের এক বিবৃতিতে বলা হয়েছে, ক্লাব “মিডিয়া কভারেজ নোট করেছে”।

  • ক্লাবের লোকজন তাকে জোর করে বের করে দেওয়ার চেষ্টা করছিল।
  • 2013 সালে স্যার অ্যালেক্স ফার্গুসনের প্রস্থানের পর থেকে ক্লাবে “কোনও বিবর্তন” হয়নি এবং স্কট ইউনাইটেড সম্মত হয়েছে “তাদের যোগ্য পথে নয়”।
  • জুলাই মাসে যখন তার যুবতী মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন ক্লাবটি “সহানুভূতির” অভাব দেখিয়েছিল।

তিনি আগের ম্যানেজার রাল্ফ রাঙ্গনিকের “কখনো শোনেননি”।

তিনি জানেন না কেন প্রাক্তন সতীর্থ ওয়েন রুনি তার সমালোচনা করেছিলেন, যোগ করেছেন: “সম্ভবত কারণ সে তার ক্যারিয়ার শেষ করেছে এবং আমি এখনও খেলছি।”

সাক্ষাৎকারটি বুধবার ও বৃহস্পতিবার দুই রাত ধরে দেখানো হবে। ইউনাইটেডের শ্রেণিবিন্যাস তাকে জোরপূর্বক বহিষ্কার করার চেষ্টা করছে কিনা মর্গানের কাছে জানতে চাইলে রোনালদো বলেন: “হ্যাঁ, শুধু কোচই নয়, ক্লাবের আশেপাশে আরও দু-তিনজন লোক। আমি বিশ্বাসঘাতকতা অনুভব করেছি।” সিনিয়র ক্লাব আধিকারিকরা তাকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করছেন কিনা তা নিয়ে তিনি যোগ করেছেন: “মানুষের সত্য শোনা উচিত। হ্যাঁ, আমি বিশ্বাসঘাতকতা অনুভব করেছি এবং আমার মনে হয়েছে কিছু লোক আমাকে এখানে চায় না, শুধু এই বছর নয়, গত বছরও। “

রেড ডেভিলস, যারা রবিবার ফুলহ্যামকে ২-১ গোলে পরাজিত করেছে, ম্যানেজার হিসেবে টেন হ্যাগের প্রথম মৌসুমে প্রিমিয়ার লিগে পঞ্চম স্থানে রয়েছে। সোমবার ইউনাইটেড এক বিবৃতিতে বলেছে, “পুরো তথ্য প্রতিষ্ঠিত হওয়ার পর ক্লাব তার প্রতিক্রিয়া বিবেচনা করবে।” “আমাদের ফোকাস মরসুমের দ্বিতীয়ার্ধের জন্য প্রস্তুতি এবং খেলোয়াড়, ম্যানেজার, স্টাফ এবং ভক্তদের মধ্যে তৈরি হওয়া গতি, বিশ্বাস এবং একতা অব্যাহত রাখার উপর রয়ে গেছে।”


রোনালদো বলেছেন টেন হ্যাগের প্রতি তার কোনো ‘সম্মান’ নেই

6 নভেম্বর অ্যাস্টন ভিলায় ইউনাইটেডের 3-1 গোলে পরাজয়ের পর থেকে অনির্দিষ্ট অসুস্থতার কারণে রোনালদো খেলেননি। তিন দিন আগে টটেনহ্যামের বিপক্ষে বিকল্প হিসেবে খেলতে অস্বীকার করার পর টেন হ্যাগ গত মাসে চেলসির প্রিমিয়ার লিগের খেলায় তাকে বাদ দিয়েছিলেন। রোনালদো বলেন, “আমি তাকে সম্মান করি না কারণ সে আমার প্রতি সম্মান দেখায় না।” “আপনি যদি আমার প্রতি সম্মান না রাখেন তবে আমি কখনই আপনাকে সম্মান করতে পারব না।” রোনালদো এপ্রিলে তার শিশু পুত্রের হারানোর কথাও বলেছিলেন এবং তার পরের দিনগুলিতে অ্যানফিল্ডে ইউনাইটেডের বিপক্ষে একটি খেলায় লিভারপুল ভক্তদের দ্বারা তাকে দেওয়া শ্রদ্ধার দ্বারা তিনি কতটা স্পর্শ করেছিলেন। পুরো সাক্ষাত্কারটি 90 মিনিটের কিন্তু মর্গ্যান সান এর জন্য একটি সংস্করণ লিখেছেন যেখানে এটি স্পষ্ট যে রোনালদো কিভাবে 2021 সালের আগস্টে বিশাল ধুমধামের মধ্যে ক্লাবে ফিরে আসার পর থেকে ইউনাইটেডকে খুঁজে পেয়েছেন তার জন্য অবমাননা রয়েছে। “আমি মনে করি ভক্তদের সত্যটি জানা উচিত,” তিনি বলেছিলেন। “আমি ক্লাবের জন্য সেরাটা চাই। এই কারণেই আমি ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছি।” রোনালদো বলেছেন যে 2013 সালে প্রাক্তন ম্যানেজার স্যার অ্যালেক্স ফার্গুসন অবসর নেওয়ার পর থেকে তিনি ক্লাবে “কোন বিবর্তন” দেখেননি। “কিছুই পরিবর্তন হয়নি,” তিনি বলেছিলেন। “আমি ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালোবাসি। আমি ভক্তদের ভালোবাসি, তারা সবসময় আমার পাশে থাকে। কিন্তু তারা যদি এটি ভিন্ন করতে চায়… তাদের অনেক, অনেক কিছু পরিবর্তন করতে হবে।” রোনালদো বলেছিলেন যে ক্লাব সম্পর্কে তার দৃষ্টিভঙ্গি ফার্গুসন ভাগ করেছিলেন, যিনি জুভেন্টাস থেকে ওল্ড ট্র্যাফোর্ডে ফিরে আসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ছিলেন যখন মনে হয়েছিল তিনি ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে পারেন। রোনালদো যোগ করেছেন, “তিনি যে কারও চেয়ে ভাল জানেন যে ক্লাবটি তাদের প্রাপ্য পথে নেই।” “সে জানে। সবাই জানে। যারা এটা দেখে না… কারণ তারা দেখতে চায় না; তারা অন্ধ।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping
0