Neymar injury update ahead the clash between Brazil and South Korea

নেইমার দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নাও খেলতে পারেন। বিশ্বকাপ আপডেট দেখুন!

নেইমার মঙ্গলবার রাত ১ঃ০০ ঘটিকায় দক্ষিণ কোরিয়ার সাথে ব্রাজিলের শেষ-16 বিশ্বকাপের ম্যাচ (AEDT) ইনজুরি থেকে ফিরে আসার লাইনে রয়েছে তবে প্রথমে তার ফিটনেস প্রমাণ করতে হবে, কোচ তিতে বলেছেন।

30 বছর বয়সী সুপারস্টার ফরোয়ার্ড সার্বিয়ার বিপক্ষে কাতারে ব্রাজিলের প্রথম জয়ে গোড়ালিতে চোট পেয়েছিলেন এবং তারপরে শেষ দুটি গ্রুপ ম্যাচ মিস করেছিলেন।

“নেইমার সম্পর্কে, তিনি আজ বিকেলে প্রশিক্ষণ নিতে যাচ্ছেন এবং যদি তিনি ঠিক থাকেন তবে তিনি আগামীকাল খেলবেন,” বলেছেন তিতে।

কোরিয়ার পর্তুগিজ কোচ পাওলো বেন্টো যে খবরটি আশা করেছিলেন তা নয়।

বেন্টো বলেন, আমরা যদি বলি যে আমরা নেইমারের বিপক্ষে খেলতে পছন্দ করি তাহলে আমরা ভণ্ড

এটি মিথ্যা হবে, আমরা তাকে না খেলতে পছন্দ করি কিন্তু সত্যি কথা বলতে, আমি সবসময় সেরা খেলোয়াড়দের খেলতে পছন্দ করি

শুক্রবার গ্রুপ পর্বের শেষ ম্যাচ এবং সোমবার শেষ 16 ম্যাচ এর মধ্যে দ্রুত পরিবর্তনের বিষয়ে বেন্টো অভিযোগ করেছেন।

ব্রাজিলের বিপরীতে যারা তাদের প্রথম পছন্দের খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে দুটি খেলার পর ইতিমধ্যেই যোগ্যতা অর্জন করেছে, কোরিয়াকে নকআউটে উঠতে পর্তুগালের বিপক্ষে তাদের 2-1 ব্যবধানে জয়ের শেষ মুহূর্তে লড়াই করতে হয়েছিল।

বেন্টো বলেন, “আগের খেলাগুলোর শারীরিক ক্লান্তির পর পর্তুগালের খেলার পর মানসিক ক্লান্তিও আছে।

আমি গতকাল খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং আমরা কেবল আজ সকালেই অনুশীলন করেছি

অবশ্যই এটা দলের জন্য একটা বোঝা এটি ব্রাজিলের তুলনায় একটি অতিরিক্ত বোঝাযারা তাদের শেষ খেলার জন্য লাইন আপ পরিবর্তন করেছে: তারা এমন কিছু করেছে যা আমরা শেষ ম্যাচে করতে পারিনি

এদিকে, টিটে তাদের জন্য কঠোর সমালোচনা করেছিলেন যারা তাকে আর্সেনাল ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের সাথে অপ্রয়োজনীয় ঝুঁকি নেওয়ার জন্য অভিযুক্ত করেছিলেন, যিনি ক্যামেরুনের বিপক্ষে চোট পেয়েছিলেন এবং বাকি টুর্নামেন্ট মিস করবেন।

কিছু স্থানীয় মিডিয়া বলেছে যে জেসুস বিশ্বকাপে একটি নক নিয়ে এসেছিলেন যা শুক্রবার আফ্রিকান দলের মুখোমুখি হওয়ার জন্য শুরু থেকেই তাকে বাছাই করার সময় টিটে জানতেন।

“আমি মিথ্যা শুনতে পছন্দ করি না, যারা অন্যের সাথে খারাপ কাজ করতে চায় তাদের কাছ থেকে ভালো কিছু আশা করা যায়না,” ক্ষুব্দ হয়ে জানান তিতে। “কোনও সময়ে আমরা একজন খেলোয়াড়ের ঝুঁকি নিয়ে জয়ের জন্য খেলি না। মিথ্যাবাদী, বিদ্বেষীরা যারা ঘৃণা করে চলেছে তাদের উচিত অন্য কিছু করা এবং ভুয়া খবর দেওয়া বন্ধ করা।“আর্সেনালের একটি দুর্দান্ত মেডিকেল বিভাগ রয়েছে, আমাদের একটি দুর্দান্ত মেডিকেল বিভাগ রয়েছে। এটা কখনই ঘটেনি এবং আমি কখনই হতে দেব না।”

কোরিয়ানরা পর্তুগালের বিপক্ষে হাওয়াং হি-চ্যানের ইনজুরি টাইমে বিজয়ী হওয়ার পরে আরেকটি “অলৌকিক” দেখার জন্য নজর রাখছে, ফলাফলে তাদের ফোনে ঘাম ঝরানো উরুগুয়ে-ঘানার খেলা দেখার আগে, শেষ পর্যন্ত তারা জানতে পেরেছিলো যে তারা 16 রাউন্ডে জায়গা পাবে।

ক্যাপ্টেন এবং সুপারস্টার সন হিউং-মিন চোখের জলে বলেছেন: “আমরা কখনোই হাল ছেড়ে দেই নাই।” “আমাদের খেলোয়াড়রা আরও একটি অতিরিক্ত ধাপ চালানোর চেষ্টা করছিল, নিজেদের উৎসর্গ করে, এবং এটি আমাদের একটি ভাল ফলাফল বয়ে এনে দেয়।”

চো গুয়ে-সুং বলেছেন: “এটি সত্যিই একটি অলৌকিক ঘটনা বলে মনে হচ্ছে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping
0