Messi apologies to PSG

পিএসজির কাছে লিওনেল মেসির প্রকাশ্য ক্ষমাপ্রার্থনা

ফুটবল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়, লিওনেল মেসি, সৌদি আরবে অননুমোদিত ছুটি নেওয়ার পরে তার বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মান (পিএসজি) এর সাথে সমস্যায় পড়েছেন। মধ্যপ্রাচ্যের দেশটিতে অনুমোদন ছাড়াই প্রচারমূলক উদ্দেশ্যে ভ্রমণ করার জন্য লিগ ১ এর অথরিটির কাছ থেকে জরিমানা এবং স্থগিতাদেশ পেয়েছেন। আমরা এই অংশে মেসির সফর, তার ক্ষমাপ্রার্থনা এবং এটি কীভাবে পিএসজির সাথে তার ভবিষ্যতের উপর প্রভাব ফেলতে পারে সে সম্পর্কে বিস্তারিত জানাব।

সৌদি আরবে মেসির অননুমোদিত সফর

লোরিয়েন্টের কাছে পিএসজির অপ্রত্যাশিত হারের পরের দিন সোমবার, সৌদি আরবের রিয়াদে মেসিকে দেখা গেছে। ৩৫ বছর বয়সী, সৌদি পর্যটন কর্তৃপক্ষের একজন রাষ্ট্রদূত, দাবি করেছেন যে বাণিজ্যিক বাধ্যবাধকতার জন্য আগে এটি বাতিল করা সত্ত্বেও তাকে ভ্রমণে যেতে হয়েছিল। মেসি বিশ্বাস করেছিলেন যে তার ছুটির দিন ছিল, কিন্তু ক্লাবটি এগিয়ে দেয়নি।

এই সমস্যাটি প্রকাশ করেছে যে পিএসজির সাথে বিশ্বকাপ চ্যাম্পিয়নের সম্পর্কর অবনতি বলে মনে হচ্ছে। রিপোর্ট অনুযায়ী তিনি গ্রীষ্মে ক্লাব ছাড়ার পরিকল্পনা করছেন বলে জানা গেছে। পিএসজিতে তার হাই-প্রোফাইল স্থানান্তরের পর থেকে, মেসি কয়েকবার ব্যবস্থাপনায় চলে গেছেন। এই প্রথম নয়।

মেসির সর্বজনীন ক্ষমা

খেলোয়াড় ও ক্লাবের সামনে ক্ষমা চেয়েছেন মেসি। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পাঠিয়েছেন যাতে তিনি তার অননুমোদিত অনুপস্থিতির জন্য ক্ষমা চেয়েছেন। মেসি মন্তব্য করেছেন, “যা কিছু ঘটছে তার জন্য আমি এই ভিডিওটি তৈরি করতে চেয়েছিলাম।” আমি ক্লাব এবং আমার সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে শুরু করতে চাই। আগের সপ্তাহগুলি থেকে, আমি সত্যিই বিশ্বাস করেছিলাম যে গেমের পরে আমাদের ছুটির সময় থাকবে।

তিনি সৌদি আরব সফর করার জন্য তার কারণ ব্যাখ্যা করতে গিয়ে বলেন, “আমি সৌদি আরবের এই সফরের আয়োজন করেছিলাম, যা আগে বাতিল করা হয়েছিল এবং এবার আমি পারিনি। আমি আবার ক্ষমা চাইছি, এবং আমি এখানে আছি। ক্লাব যা সিদ্ধান্ত নেয়। সব ভালো।”

পিএসজিতে মেসির ভবিষ্যৎ

ঘটনাটি পিএসজিতে মেসির ভবিষ্যত নিয়ে প্রশ্ন তুলেছে, গুজব রটেছে যে গ্রীষ্মে তিনি ক্লাব থেকে বেরিয়ে যেতে পারেন। বার্সেলোনা গুরুতর আর্থিক অসুবিধার মধ্যে পড়ার পরে প্রচারের আলোয় আর্জেন্টাইন ২০২১ সালে পিএসজিতে যোগদান করে। যাইহোক, এটা অসম্ভাব্য মনে হচ্ছে যে মেসি ন্যু ক্যাম্পে ফিরে আসবেন কারণ লা লিগার মালিকদের আর্থিক অবস্থা এটিকে অবাস্তব করে তোলে। মার্কিন যুক্তরাষ্ট্র এবং সৌদি আরব মেসির জন্য অন্যান্য সম্ভাব্য গন্তব্য বলে গুঞ্জন রয়েছে।

অননুমোদিত ট্রিপ ফুটবলের একটি ক্রমবর্ধমান সমস্যাকেও তুলে ধরেছে, যেখানে খেলোয়াড়দের মাঠের বাইরে চুক্তিভিত্তিক বাধ্যবাধকতা পূরণ করতে বলা হয়, যখন তাদের মাঠের পারফরম্যান্স এবং পুনরুদ্ধারের সময় প্রভাবিত হয়। এই ঘটনা থেকে কী পরিণতি হবে তা দেখার বাকি, তবে এটি স্পষ্ট যে পিএসজির সাথে মেসির সম্পর্কে টানাপোড়েন রয়েছে।

উপসংহার

লিওনেল মেসির সৌদি আরবের অননুমোদিত সফর তাকে তার বর্তমান ক্লাব পিএসজির সাথে গরম জলে নামিয়েছে, যার ফলে জরিমানা এবং সাসপেনশন হয়েছে। যাইহোক, মেসি তার সতীর্থ এবং ক্লাবের কাছে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার মাধ্যমে সংশোধনের চেষ্টা করেছেন। ঘটনাটি পিএসজিতে মেসির ভবিষ্যত নিয়ে প্রশ্ন তুলেছে, গুজব রটেছে যে গ্রীষ্মে তিনি ক্লাব থেকে বেরিয়ে যেতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping
0