argentina vs mexico

মেক্সিকোর বিপক্ষে হার মেসি অ্যান্ড কোম্পানিকে ফিফা বিশ্বকাপ থেকে ছিটকে দেবে।

Facebook
Twitter
LinkedIn

আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ স্কোর, ফিফা বিশ্বকাপ: লাইনআপ, কাতার 2022 আপডেট
লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা বনাম মেক্সিকো গ্রুপ সি ফিফা বিশ্বকাপ খেলার লাইভ আপডেট, স্কোর এবং ধারাভাষ্য দেখুন।

হ্যালো এবং লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা বনাম মেক্সিকো গ্রুপ সি ফিফা বিশ্বকাপ খেলার স্পোর্টস্টারের লাইভ কভারেজে স্বাগতম।

22:50 – আজ গ্রুপ সি-তে অন্য ফলাফল

সৌদি আরবকে ২-০ গোলে হারিয়ে চার পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠেছে পোল্যান্ড। গ্রুপের ভাগ্য নির্ধারণে আর্জেন্টিনা ও মেক্সিকোর মধ্যকার ফলাফল গুরুত্বপূর্ণ হবে।

পূর্বরূপ

টেবিলের নীচে এবং আর প্রিয় নয়, সেই পাঁচটি ভাগ্যবান দ্বিতীয়ার্ধ মিনিটের পর থেকে আর্জেন্টিনার জীবন নাটকীয়ভাবে পরিবর্তিত হয়েছে। 36-ম্যাচের অপরাজিত রান সম্পর্কে ক্ষুব্ধ প্রশংসা কাতার 2022 থেকে ছিটকে যাওয়া প্রথম শীর্ষ দল হওয়ার গুঞ্জনের পথ তৈরি করেছে। এখানে একটি হার শেষ হবে।

অন্য গ্রুপ সি খেলায় একটি গোলশূন্য ড্র, তবে, তার যোগ্যতা এখনও সম্ভাবনার রাজ্য থেকে দূরে রেখে গেছে। অনুপ্রেরণার অভাব নেই এবং সর্বব্যাপী দিয়েগো ম্যারাডোনার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর একদিন পরে পুনর্গঠন এবং কিছু আনন্দ দেওয়ার ইচ্ছা রয়েছে।

“এটি একটি বিশেষ দিন এবং আর্জেন্টিনাবাসী হিসেবে আমরা সবসময় তাকে নিয়ে চিন্তা করি। তিনি জাতীয় দলের জন্য একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং বিশ্বব্যাপী আইকন এবং এটি আমাদের জন্য একটি দুঃখের দিন। তবে আমরা আশা করি আগামীকাল আমাদের খেলায় কিছুটা আনন্দ আনতে পারব,” বলেছেন লাউতারো মার্টিনেজ, যার দুটি স্ট্রাইক মঙ্গলবার অফসাইডের জন্য বাতিল করা হয়েছিল।

সৌভাগ্যক্রমে, এখনও আতঙ্কের কোনও অনুভূতি নেই এবং লিওনেল স্কালোনি তার প্রক্রিয়াটিকে বিশ্বাস করে চলেছেন। “অন্য ম্যাচে যা হয়েছে তার কারণে আমরা আমাদের স্টাইল পরিবর্তন করতে চাই না। প্রথম দিনের সেই সংবেদনশীল বড় আঘাতের পরে, দলটি বাউন্স ব্যাক করতে প্রস্তুত,” কোচ বলেছিলেন। “আমরা আমাদের খেলার মূল্যায়ন করেছি এবং কিছু ভেরিয়েবল প্রবর্তন করতে পারি কারণ মেক্সিকো একটি দুর্দান্ত দল এবং আক্রমণাত্মক পদ্ধতির সাথে একটি পরিষ্কার খেলার ধরন রয়েছে। কিন্তু আমাদের স্টাইলও আলোচনার অযোগ্য।”
মেক্সিকোরও একটি জয় দরকার এবং আর্জেন্টিনার যথেষ্ট উদ্বেগ রয়েছে কারণ অ্যাজটেকদের হিরভিং লোজানো আছে – ম্যারাডোনার নাপোলির সাথে আগুন লেগেছে – এবং এর প্রাক্তন ম্যানেজার টাটা মার্টিনোর চক্রান্তকারী মস্তিষ্ক আরও শকওয়েভ তৈরি করার জন্য পতনের ষড়যন্ত্র করছে।

রদ্রিগো ডি পলের সৌদি ভিড় আর্জেন্টিনার আকৃতিকে ধ্বংস করেছিল, লিওনেল মেসিকে গভীরে যেতে বাধ্য করেছিল এবং একই ধরনের কৌশল আবারও আরও সমস্যা নিয়ে আসতে পারে। “মেক্সিকো উন্মুক্ত খেলোয়াড়দের সাথে বলের সাথে খেলে, এবং আমাদের পাল্টা আক্রমণ করতে হবে এবং আমাদের পথে আসা সম্ভাবনাগুলিকে কাজে লাগাতে হবে,” লাউতারো একটি পরিকল্পনার ইঙ্গিত দিয়েছেন।

মার্কাস অ্যাকুনাকে উইংস ব্যবহার করার জন্য আনা যেতে পারে যা প্রথম গেমে ব্যাপকভাবে উপেক্ষা করা হয়েছিল এবং আরও কয়েকটি পরিবর্তনও প্রত্যাশিত।

আর্জেন্টাইন শিবিরের চারপাশের বাতাস অবশ্যই শ্বাসরুদ্ধকর, তবে জয়ের পথে স্তব্ধ হয়ে যেতে পারে।

-অয়ন সেনগুপ্ত

কখন এবং কোথায় দেখতে হবে

আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ কবে শুরু হবে?

আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচটি শুরু হবে 12:30 AM IST, 27 নভেম্বর।

কোথায় আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ শুরু হবে?

লুসাইল স্টেডিয়ামে শুরু হবে আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ।

ভারতে আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ কোথায় দেখতে পারেন?

আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচটি Sports18 এবং Sports18 HD তে সরাসরি সম্প্রচার করা হবে। Android এবং iOS-এ, 2022 ফিফা বিশ্বকাপ JioCinema-এ লাইভ স্ট্রিম করা হবে।

ভারতের বাইরে আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচ কোথায় দেখতে পারেন?

আর্জেন্টিনা – লাইভ স্ট্রিম: টেলিমুন্ডো

মার্কিন যুক্তরাষ্ট্র – টিভি: ফক্স, টেলিমুন্ডো; লাইভ স্ট্রিম: fuboTV, Fox Sports অ্যাপ, Telemundo Deportes En Vivo

কানাডা – টিভি: সিটিভি, টিএসএন; লাইভ স্ট্রিম: fuboTV, TSN অ্যাপ

যুক্তরাজ্য – টিভি: বিবিসি ওয়ান; লাইভ স্ট্রিম: বিবিসি আইপ্লেয়ার, বিবিসি স্পোর্ট ওয়েবসাইট

অস্ট্রেলিয়া – টিভি: এসবিএস; লাইভ স্ট্রিম: এসবিএস অন ডিমান্ড

নিউজিল্যান্ড – টিভি: স্কাই স্পোর্টস; লাইভ স্ট্রিম: স্কাই স্পোর্ট

মালয়েশিয়া – টিভি: আরটিএম, অ্যাস্ট্রো; লাইভ স্ট্রিম: অ্যাস্ট্রো গো

সিঙ্গাপুর – টিভি: মিডিয়াকর্প চ্যানেল 5; লাইভ স্ট্রিম: StarHub TV+, IPTV, Singtel TV

হংকং – টিভি: BeIN Sports, ITV; লাইভ স্ট্রিম: এখন টিভি, ভিউটিভি

নাইজেরিয়া – সুপারস্পোর্ট এবং শোম্যাক্স প্রো।

argentina vs mexico
FIFA World Cup News
jerseyclub

মেক্সিকোর বিপক্ষে হার মেসি অ্যান্ড কোম্পানিকে ফিফা বিশ্বকাপ থেকে ছিটকে দেবে।

Facebook Twitter LinkedIn আর্জেন্টিনা বনাম মেক্সিকো লাইভ স্কোর, ফিফা বিশ্বকাপ: লাইনআপ, কাতার 2022 আপডেটলুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা বনাম মেক্সিকো গ্রুপ সি ফিফা বিশ্বকাপ খেলার লাইভ আপডেট, স্কোর এবং ধারাভাষ্য দেখুন। হ্যালো এবং লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা বনাম মেক্সিকো গ্রুপ সি ফিফা বিশ্বকাপ খেলার স্পোর্টস্টারের লাইভ কভারেজে স্বাগতম। 22:50 – আজ গ্রুপ সি-তে অন্য ফলাফল সৌদি আরবকে ২-০

Read More »

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping
0